পাফ প্লাস্টিসল ইংক দিয়ে হাই ডিটেইল ডিজাইন করার টিপস

কোন সন্দেহ নেই যে পাফ ইঙ্ক দুর্দান্ত। এটি সব ধরনের প্রিন্টারের জন্য একটি প্রিয় কারণ এটি বিভিন্ন ধরনের প্রিন্টে যোগ করা যেতে পারে। ডিজাইন ব্লক টেক্সট বা ফাইন-লাইন বিস্তারিতহোক না কেন, পাফ এটিকে আলাদা করে তোলে। পাফ দিয়ে আপনি কতটা বিস্তারিত অর্জন করতে পারেন?

পাফের যান্ত্রিকতা

একটি পাফ সংযোজন ক্ষুদ্র গোলক দিয়ে তৈরি যা নির্দিষ্ট তাপমাত্রায় পৌঁছালে প্রসারিত হয়। যখন গোলকগুলি প্রসারিত হয়, ইঙ্ক উঠে যায় বা পাফ হয়।

পাফ ইঙ্ক  সমস্ত কোণে প্রসারিত হয়। অতি সূক্ষ্ম রেখা বা বিন্দু সহ একটি নকশা একসাথে খুব কাছাকাছি রাখলে হারিয়ে যেতে পারে। কলিন যে প্রথম পরীক্ষাটি করে তা হল পাফ বিভিন্ন লাইন প্রস্থে কীভাবে পারফর্ম করে তা দেখার জন্য। একটি প্রভাব তিনি আশা করেননি একটি অ্যাকর্ডিয়ন প্রভাব। পাফ ইঙ্ক  একটি পাঁজরের প্রভাব তৈরি করে, শার্টের নীচে সঙ্কুচিত করে। 

যখন পাফ প্রসারিত হয়, তখন এটি তার নীচের শার্টের উপাদানগুলিকে ছিঁড়ে ফেলে। একটি এলাকায় যত বেশি পাফ প্রিন্ট করা হবে, শার্ট তত বেশি পাকার হবে।

 

উচ্চ বিস্তারিত মুদ্রণ

পাফের উচ্চ-বিস্তারিতক্ষমতার পরীক্ষা। নকশায় বিস্তারিত তাঁবু, তারা, পেসলে এবং আরও অনেক কিছু রয়েছে। পাফ ইংক সর্বোচ্চ 20% মিশ্রিত করা উচিত। একটি তীক্ষ্ণ কোণ সহ একটি  নরম স্কুইজি ব্লেড ব্যবহার করা হয়।

নকশা মধ্যে সূক্ষ্ম বিবরণ আশ্চর্যজনক পরিণতপাফ  ইঙ্ক  মাচা তৈরি করে, যদিও তারা এবং পেসলেসের বিবরণ সংরক্ষণ করে। বিস্তারিত পরীক্ষার মুদ্রণ সম্পন্ন হওয়ার সাথে সাথে, এটি আরও এক ধাপ এগিয়ে নেওয়ার সময়। 


বড় বিস্তারিত প্রিন্ট

প্রথমত, একটি খুলির নকশা দেখানো হয়, যা 20% পাফ দিয়ে মুদ্রিত হয়  এটিতে অনেকগুলি মাচা রয়েছে এবং যেহেতু নকশাটি খোলা, তাই প্রিন্টটি দেখায় না যে এটি ফুলে উঠেছে এবং সেই সাথে উঠে গেছে। 

এরপরে অবিশ্বাস্য বিবরণ সহ একটি বড় আকারের মথ প্রিন্ট আসে। একটি 157 পাতলা-থ্রেড জাল স্ক্রীন ব্যবহার করে, যা একটি শালীন ইঙ্ক  জমা রাখার সময় অনেক বিস্তারিত বিবরণের অনুমতি দেবে। প্রিন্ট নিজেই কথা বলে। 

অত্যন্ত বিস্তারিত পাফ ডিজাইন প্রিন্ট করার সময় একটি বোনাস প্রভাব হল হাতের অনুভূতি। প্রিন্ট স্পঞ্জি এবং নরম মনে হয়। এটা পরিধানকারী সঙ্গে flexes. 


পাফ ইঙ্ক  থেকে অনেক বিস্তারিত বিবরণ পেতে কিছু পরীক্ষা-নিরীক্ষা লাগে। জিনিসগুলি চেষ্টা করতে এবং ভুল করতে ভয় পাবেন না। আপনার কল্পনা ব্যবহার করুন, দ্বিধা করবেন না, এবং উচ্চ-বিস্তারিত পাফ প্রিন্টিংয়ের সাথে মজা করুন। 

Recent Post